শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আজ শোক দিবস স্টুডেন্টস ফাউন্ডেশন অফ চৌডালা উদ্যোগে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা

আজ শোক দিবস স্টুডেন্টস ফাউন্ডেশন অফ চৌডালা উদ্যোগে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা

আজ শোক দিবস স্টুডেন্টস ফাউন্ডেশন অফ চৌডালা উদ্যোগে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় চৌডালা ইউনিয়নে চৌডালা কেন্দ্রীয় ইয়াতিমখানায় ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে বিচারক উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা মো:নাজমুল হোদা,পেশ ইমাম মোমিনপাড়া জামে মসজিদ, হাফেজ মাওলানা মো:মাসুম বিল্লাহ, শিক্ষক অত্র প্রতিষ্ঠান ও হাফেজ মো:জিয়াউর রহমান, শিক্ষক অত্র প্রতিষ্ঠান।

এছাড়া উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন প্রভাষক মো:জাহাঙ্গীর আলম, সমাজসেবক মো:গোলাম কিবরিয়া হাবীব, অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মো:আলমগীর কবির সবুজ, সভাপতি মো:সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মো:সারওয়ার মাসুম, সাংগঠনিক সম্পাদক মো:মিলন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মো:গোলাম আজম, দপ্তর সম্পাদক মো:নাজমুল হোদা সৌরভ সহ অন্যান্য সদস্য বৃন্দ। উক্ত আয়োজনে দুই ক্যাটাগরিতে “ক” বিভাগ ও “খ” বিভাগ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং তাঁদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এবং প্রত্যেকে সম্মাননা পুরষ্কার দেওয়া হয়।

মতিহার বার্তা ডট কম – ১৫ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply